তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত

নান্দাইলে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নান্দাইল রোড বাজার মাহফিল কমিটির উদ্দ্যোগে ছালাম আবাদ শরীফের পীর সাহেব কেবলার শুভাগমন উপলক্ষে বুধবার (৪ঠা মার্চ) ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইছালে ছাওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছালাম আবাদ শরীফের পীর সাহেব সাইফুল মালেক হুজুরের দ্বিতীয় পুত্র, বিশেষ অতিথি হিসাবে হযরত মাওঃ মোঃ আব্দুল আজিজ আল-আহম্মদী আল-কাদরী, হযরত মাওঃ সাইদুর রহমান (তারা ভাই), হযরত মাওঃ কুতুব উদ্দিন আনসারী সাহেব, রফিকুল ইসলাম হামিদী ও মিষ্টভাষী তরুণ বক্তা হযরত মাওঃ জাহাঙ্গীর আলম (শেরপুরী) সাহেব সহ স্থানীয় ওলামায়ে কেরাম ওয়াজ ফরমাইয়াছেন।

তাছাড়া আছরবাদ তরুণ ইসলামী শিল্পগোষ্ঠী কেরাত, গজল, সূরা ও ইসলামী সংগীত পরিবেশন করেন এবং পরে যথাক্রমে সকল বক্তাগণ মানবতার কল্যাণে কোরআন হাদীসের আলোকে ওয়াজ করেন। ইছালে ছাওয়াব মাহফিল পরিচালনা কমিটির সকল সদস্য ও মুসলমানগণ দেশ, জাতি ও জনগণের শান্তি কামনার জন্য এই ইছালে ছাওয়াব মাহফিলে বিশেষ আখেরী মোনাজাতে অংশগ্রহন করে।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই