তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চলতি এসএসসি’র ফরম পূরণের অতিরিক্ত ফি ফেরতের দাবিতে স্মারকলিপি পেশ

গৌরীপুরে চলতি এসএসসি’র ফরম পূরণের অতিরিক্ত ফি ফেরতের দাবিতে স্মারকলিপি পেশ
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে চলতি এসএসসি পরীক্ষায় ছাত্রছাত্রীদের নিকট থেকে ফরম পূরণের জন্য নেয়া অতিরিক্ত ফেরতের দাবিতে মঙ্গলবার (১০মার্চ) নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজের নিকট স্মারকলিপি প্রদান করেন।

শিক্ষার্থীরা জানান, নির্ধারিত বোর্ড ফি’র ২/৩ গুন অতিরিক্ত অর্থ নেয়া হয়েছে। ব্যবসা শাখার মো. ফারুক মিয়া, মোঃ হানিফ রাজের নিকট থেকে ৫হাজার টাকা করে নেয়া হয়েছে বলে অভিযোগ করেন। অতিরিক্ত ফি ফেরতের দাবিতে স্মারকলিপি প্রদানে মোঃ ফারুক মিয়া, মো. তোফায়েল, মো. মাসুম আলম, মোঃ হানিফ রাজ, মো. একরাম হোসেন, মো. মিজানুর রহমান মিজানসহ ২৬জন ছাত্রছাত্রী স্বাক্ষর করেন।

একটি সূত্র জানায়, গৌরীপুর উপজেলায় চলতি এসএসসি পরীক্ষার শিক্ষার্থীদের নিকট থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রায় কোটি টাকা অতিরিক্ত ফি আদায় করেন। সর্বোচ্চ আদালতের নির্দেশেও এ অর্থ ফেরত দেয়া হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই