তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিয়েছে সুখ ও স্বাচ্ছন্দ- হুইপ

ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিয়েছে সুখ ও স্বাচ্ছন্দ- হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসন এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে শনিবার ৩দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধনী অনুষ্ঠান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৩দিন ব্যাপী ডিজিটাল মেলার ফিতা কেটে উদ্বোধন শেষে প্রধান অতিথি মেলার স্টল গুলি পরিদর্শন করে আলোচনা সভায় বক্তব্য রাখেন।

প্রধান অতিথি এসময় বলেন, বর্তমান যুগ আধুনিক প্রযুক্তি ও অবাধ তথ্য প্রবাহের ফলে সারা বিশ্ব এখন আমাদের হাতের মুঠোয়। ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিয়েছে সুখ ও স্বাচ্ছন্দ। জীবনকে করেছে গতিশীল ও প্রানময়। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের জন্য আধুনিক তথ্য প্রযুক্তি ও ডিজিটাল সামগ্রীর ব্যবহার সম্পর্কে সর্বসাধারনের সম্যক ধারনা থাকা একান্ত আবশ্যক। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সে লক্ষে নিরলস কাজ করে যাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার মামুনের সভাপতিত্বে মেলা উপলক্ষে অনুষ্ঠিত আলোচনাসভায় উপস্থিত ছিলেন পত্নীতলা পুলিশ সার্কেল ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, সাধারন ম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, বাবু নির্মল কুমার ঘোষ, নজিপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ময়েজ উদ্দীন আহম্মেদ, নজিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সৈয়দ লতিফর রহমান শাহ ফকির, উপজেলা প্রকৌশলী কাউছার আলম, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আব্দুর রফিকসহ উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী প্রমুখ। আলোচনাসভা শেষে সন্ধ্যায় এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য ৩দিন ব্যাপী ডিজিটাল মেলায় বাংলাদেশ পুলিশ পত্নীতলা থানাসহ উপজেলার ১১টি ইউনিয়ন, নজিপুর পৌরসভা, ব্যাংক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং এনজিও সংস্থার মোট ৪৪টি স্টল স্থান পেয়েছে। উক্ত মেলা উদ্বোধনী দিন থেকে আগামী ৩০মার্চ সোমবার পর্যন্ত চলবে বলে উপজেলা প্রশাসন থেকে জানানো হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই