তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে শিক্ষকের ডাস্টারের আঘাতে ছাত্রের চোখ নষ্ট হবার পথে

ঝিনাইদহে শিক্ষকের ডাস্টারের আঘাতে ছাত্রের চোখ নষ্ট হবার পথে
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
ঝিনাইদহের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ডাস্টারের আঘাতে দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রের চোখ নষ্ট হবার পথে। ঝিনাইদহ সদর উপজেলার লক্ষীপুর গ্রামের শরিফুল ইসলামের দ্বিতীয় শ্রেনী পড়ুয়া ছাত্র ইমরানকে ডাস্টার দিয়ে বাম চোখে আঘাত করে লক্ষীপুর স্কুলের সহকারী শিক্ষক আসলাম খাঁন। এখন ইমরানের চোথ নষ্টের পথে।

ইমরানের পিতা শরিফুল ইসলাম জানান, গত ২৩ মার্চ সোমবার ইমরান স্কুলে যায়। বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসলাম খানের ক্লাসে উপস্থিত ছিল। ইমরানকে পড়া ধরলে সে পড়া পারে না। এতে ক্ষিপ্ত হয়ে আসলাম খান ঐ ছাত্রকে লক্ষ করে ডাস্টার ছোড়ে। ডাস্টারটি তার বাম চোখে লাগে। তাৎক্ষনিকভাবে চোখটি ফুলে যায়। এরপর তার বাবা ডাক্তারের শরনাপন্ন হয়। ডাক্তার জানায় চোখটি ভাল হতে সময় লাগবে। তবে চোখে সারাজীবন সমস্যা থাকবে।

উল্লেখ্য গত বৎসর এই শিক্ষক দ্বিতীয় শ্রেণীর পারভেজ নামে এক ছাত্রকে বেত দিয়ে আঘাত করলে অসুস্থ হয়ে পড়ে। প্রধান শিক্ষক আলী আকবর স্কুলের ফান্ড থেকে ঐ ছাত্রের চিকিৎসা ব্যয় ভার বহন করে। একই বৎসরের ৭ সেপ্টম্বর তারিখে একই গ্রমের নজরুলে ছেলে মাহীকে একই ভাবে বেত দিয়ে জোরাল আঘাত করলে সেও অসুস্থ হয়ে পড়ে। একইভাবে শরিফুলের ছেলে সামীকেও আঘাত করে। ছাত্রদের আঘাত করা এখন  তার নেশায়ে পরিনত হয়েছে। এ ব্যাপারে প্রধান শিক্ষক আলী আকবরের সাথে কথা হলে তিনি জানান, ইমরান ছেলেটি খুবই দুষ্ট। একটু আঘাত লেগেছিল তবে বর্তমানে সুস্থ। প্রধান শিক্ষক আরো বলেন,ছোট বাচ্চাদের নিয়ে চলতে হয়। একটু আঘাত লাগতেই পারে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই