তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহের বদরগন্জ ও সাধুহাটিতে ও থানা পুলিশের সহযোগিতায় মাদক ব্যাবসা জমজমাট

ঝিনাইদহের বদরগন্জ ও সাধুহাটিতে ও থানা পুলিশের সহযোগিতায় মাদক ব্যাবসা জমজমাট
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
সমাজ বিরোধী ও যুবসমাজ ধ্বংসকারি মাদক ব্যবসায়ীদের সাথে ঝিনাইদহের বদরগন্জ ও সাধুহাটিতে থানা পুলিশের সহযোগীতা করার অভিযোগ উঠেছে।

ঝিনাইদহের সদর থানার শেষে বদরগন্জ,সাধুহাটি ,ডাকবাংলায় মিজার,মুক্তার ও শরৎগন্জের মদুগং এবং স্থানীয় প্রভাবশালী ব্যক্তিগন সমাজ বিরোধী ও যুবসমাজ ধংস্বকারী মদ, গাজা ও ফেসিডিলের ব্যবসা করে আসছে । এলাকাবাসী তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানালে মিজার,মদুগংরা ও তার বাহিনী প্রাণ নাশের হুমকি দেয়। তার পরেও এলাকাবাসী গোপনে স্থানিয় পুলিশ ক্যাম্পে মোবাইল এর মাধ্যমে অভিযোগ জানায়। কিন্তু তাতেও কোন কাজ না হওয়ায় এলাকাবাসী তাদের সন্তানদের নিয়ে বিপদে আছেন। এলাকাবাসীর দাবী পুলিশ দু একটা চালান আটক করলেও মোটা অংকের মাসুয়ারা নিয়ে মাদক ব্যাবসার সাহায্য করছে পুলিশ প্রশাসন।

এলাকাবাসীর দাবী ঝিনাইদহ জেলার পুলিশ কর্মকর্তা এ বিষয়ে বিশেষ দৃষ্টি রেখে এসব জোয়ারী ও মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবেন।যাতে এ রকম সমাজ বিরোধী কাজ করতে আর কেউ সাহস না পাই।এব্যাপারে  প্রশাসনের জরুরি ও  উপযুক্ত হস্তক্ষেপ কামনা করছে সাধারন জনতা।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই