তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গৃহবধু হত্যা মামলায় আটক ৩

নওগাঁয় গৃহবধু হত্যা মামলায় আটক ৩
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
নওগাঁর রাণীনগর উপজেলায় গৃহবধূ মোর্শেদা বিবিকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে রাস্তার পাশে ফেলে রাখার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার নামা-পৌঁওতা গ্রাম থেকে এরশাদ আলী (২৫), তার স্ত্রী সীমন্তি (২০) এবং নওগাঁ সদর উপজেলার কাঁঠালতলী (পিরোজপুর) থেকে সীমন্তির বড় ভাই আবু সাঈমকে (২৭) পুলিশ গ্রেফতার করেছে।

মোর্শেদা হত্যার ঘটনায় তার স্বামী সিরাজুল ইসলাম বাদি হয়ে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রানীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল-মাসউদ চৌধুরী জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। নিহত মোর্শেদা সুদের ব্যবসা করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সুদের টাকা লেনদেনের জের ধরে গৃহবধূ মোর্শেদা বিবিকে হত্যা করা হতে পারে।

উল্লেখ্য গৃহবধূ মোর্শেদা বিবি (৪০) আদমদীঘি উপজেলার সান্তাহার নামা-পৌঁওতা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার বিকেলে বড় মেয়ে-জামাইয়ের বাড়ি আদমদীঘি উপজেলার ছাতনি গ্রামে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। শনিবার সকালে রাণীনগর উপজেলার সোনাকানিয়া নামক স্থান থেকে তার বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই