তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অপহৃত কিশোরকে উদ্ধার করল পুলিশ

নওগাঁয় অপহৃত কিশোরকে উদ্ধার করল পুলিশ
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
নওগাঁর ধামইরহাট উপজেলার পুরনো বাজার থেকে অপহরণের ৩০ ঘন্টার মধ্যেই অপহৃত কিশোর আইনুল সরকার (১৪)কে রবিবার সকালে নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশন থেকে উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার  দুপুরে ধামইরহাট উপজেলার পুরনো বাজার থেকে মুদি ব্যবসায়ী রেজাউল করিমের ছোটভাই আইনুল সরকার (১৪)কে মুক্তিপণের দাবিতে অপহরণ করে একদল দূর্বত্তরা।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মীর্জা মোঃ আব্দুস সালাম জানান, শুক্রবার জুমার নামাজের সময় মুদি ব্যবসায়ী রেজাউলের ছোট ভাই আইনুল সরকার নিমতলী মোড়ে আসে। এর কিছুক্ষন পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। পরে রাত ১০ টায় দোকান মালিক বড় ভাই রেজাউলের নিকট মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। বিষয়টি থানায় জানালে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। রবিবার সকালে তাকে নাটোর জেলার লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিত টের পেয়ে এসময় অপহরণকারীরা পালিয়ে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই