তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর প্রেস ক্লাবের নবনির্বচিত কমিটি সংবর্ধনা অনুষ্ঠিত

গৌরীপুর প্রেস ক্লাবের নবনির্বচিত কমিটি সংবর্ধনা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে গঠিত ‘গৌরীপুর সাংস্কৃতিক পরিবার’ এর উদ্যোগে গৌরীপুর প্রেসক্লাবের ২০১৫ সনের নবনির্বাচিত কমিটিকে বর্ণাঢ্য উৎসবে সংবর্ধনা অনুষ্ঠিতদ হয়।

নবনির্মিত বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত করেন। তিনি এসময় বলেন, স্বাধীনতার চেতনা বুকে ধারন করে বাংলাদেশ থেকে জঙ্গীবাদ নির্মূলের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। তিনি প্রয়াত সাংবাদিক বাবু সুরেশ কৈরী সড়কের সামনে তার স্মরনে একটি ম্যুরাল স্থাপনের প্রতিশ্রুতি দেন।

সাংস্কৃতিক পরিবারের আহবায়ক ম. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক  শেখ বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ রহিম। বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিধু ভূষন দাস, অধ্যাপক মতিউর রহমান, প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারন সম্পাদক এইচ এম খাইরুল বাসার, বেগ ফারুক আহাম্মদ, এড,জসিম উদ্দিন আহাম্মদ, ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন প্রমুখ।

এর আগে প্রেস ক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যগনকে ফুলর মালা ও ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন স্থানীয় সংগীত সংগঠন অপূর্ব শিল্প গোষ্ঠি, সজাগ সাংস্কৃতিক সংসদ, গৌরীপুর সংগীত নিকেতন ও চাদের হাটের শিল্পীবৃন্দ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই