তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বিএনপি থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান

শার্শায় বিএনপি থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে অর্ধ শতাধিক বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা আওয়ামীলীগে যোগদান করেছেন। সোমবার সকাল ১০ টায় বেনাপোল পৌর ভবনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের হাতে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  
                                                                                                                                                           এ সময় আওয়ামীলীগে নব যোগদানকারীদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যায়। শার্শা উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আবুল কালামের নেতৃত্বে এই যোগদানে অংশ গ্রহন করেন বাগআঁচড়া ইউনিয়ন বিএনপি’র প্রবীন নেতা হাজী মোঃ সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী, বিএনপি নেতা মুজিবুর রহমান, কওছার আলী, শাহীনুর, শাহীন, আব্দুল্লাহ, হাসান, মামুন, আজাহার, রাসেল, সজীব, তারেক, শাকিল, নুর আলম, ইকবল, ফারুখ, মুন্না, আলমগীর, ফাহিম, বিল্লাল, সহিদুল, ইয়াছিন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মন্ডল, আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ মাস্টার, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক শ্রী সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান লিটন, দ্বীন ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রহমান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই