তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মুল্য সংযোজন আইন ২০১২ সম্পকির্ত সেমিনার অনুষ্ঠিত

নওগাঁয় মুল্য সংযোজন আইন ২০১২ সম্পকির্ত সেমিনার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
নওগাঁয় মুল্য সংযোজন  ও সম্পুরক শুল্ক আইন ২০১২ সমপর্কে করদাতাদের উদ্ধুব্ধকরন বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের মুক্তি কমিউনিটি সেন্টারে কাষ্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট এর আয়োজন করে।

প্রধান  অতিথি ছিলেন অতিরিক্তি কমিশনার, কাষ্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহী এম ফখরুল ইসলাম।কাষ্টম এক্সসাইজ ও ভ্যাট নওগাঁ বিভাগের বিভাগীয় কর্মকর্তা সন্তোষ সরেনের সভাপতিত্বে কাষ্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর যুগ্ম কমিশনার শওকত আলী, যুগ্ম কমিশনার রেজাউল হক এবং নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি মোহাম্মদ আলী দ্বীন প্রমূখ বক্তব্য রাখেন।


নওগাঁ জেলার বিভিন্ন  এলাকা থেকে ব্যবসায়ী এবং ভোক্তাবৃন্দ এই সেমিনারে অংশগ্রহন করেন। মুলত নতুন এই আইনের সাথে ব্যবসায়ী, করদাতা ও ভোক্তাদের সম্পৃক্ত করার লক্ষে এই সেমিনারের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই