তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালীগঞ্জে সরকারের সাফল্য নিয়ে প্রেস ব্রিফিং

কালীগঞ্জে সরকারের সাফল্য নিয়ে প্রেস ব্রিফিং
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ঝিনাইদহ কালীগঞ্জে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড প্রত্যন্ত এলাকায় জনগনের মাঝে পৌছে দিতে উপজেলা প্রশাসন স্থানীয় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং করেছে।

ঝিনাইদহ জেলা তথ্য অফিস ও কালীগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের উদ্দেশে বক্তব্য রাখেন, উপজেলা নির্বার্হী কর্মকর্তা মানোয়ার হোসেন মোল্ল। জেলা তথ্য কর্মকর্তা এ এস এম কবির হোসেন এর পরিচালনায় উপস্থিত সাংবাদিকদের মধ্যে আলোচনায় অংশ নেন দৈনিক নবচিত্রের উপদেষ্টা সম্পাদক মোস্তফা জলিল, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সমকাল প্রতিনিধি জামির হোসেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আজাদ রহমান, গ্রামের কাগজের মিঠু শিকদার, আমাদের সময়ের নয়ন খন্দকার ও মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাজাহান আলী বিপাশ প্রমুখ।

সভাতে আয়োজকবৃন্দরা জানায়, সরকার সারাদেশে তথ্য অফিসের মাধ্যমে ভিশন-২০২১ এর লক্ষ্য পূরনে সরকারের সব সাফল্য প্রচারের কর্মসূচি গ্রহন করেছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ৩১ শে মার্চ কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সভা, শোভাযাত্রা, সংঙ্গীত ও সিনেমা প্রদর্শনের আয়োজন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই