তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বজ্রপাতে এবং বাসের চাপায় নিহত ২ আহত ১

নওগাঁয় বজ্রপাতে ইটভাটার ১ শ্রমিক নিহত, আহত ১
[ভালুকা ডট কম : ৩০ র্মাচ]
নওগাঁর ধামইরহাট উপজেলার কুশামারি এলাকায় সোমবার সন্ধ্যা ৭টার দিকে বজ্রপাতে মাহমুদুল ইসলাম(৩৫) নামে এক শ্রমিক নিহত ও সানোয়ার হোসেন(৩২) নামে আরেক শ্রমিক গুরুত্বর আহত হয়েছেন।

নিহত মাহমুদুল ইসলাম রসপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র এবং আহত আহত সানোয়ার একই এলাকার ইমাজ উদ্দীনের পুত্র পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মির্জা সালাম জানান, সন্ধ্যায় শ্রমিকরা জি.বি.এস ইটভাটায় কাজ করছিলেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান মাহমুদুল ইসলাম। এতে আহত হন সানোয়ার হোসেন।

নওগাঁয় বাসের চাপায় পথচারী নিহত
নওগাঁর নিয়ামতপুর উপজেলার আড্ডা বাজার এলাকায় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাসের চাপায় পিষ্ট হয়ে ইসরাইল হোসেন (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।

নিহত পথচারী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার শেরপুর পূর্বপাড়া গ্রামের মৃত আফসার আলীর পুত্র বলে জানাগেছে।

পুলিশ জানায়, নওগাঁ থেকে একটি যাত্রীবাহী বাস (নং-চট্টগ্রাম জ-১৭১৫) নিয়ামতপুর উপজেলার আড্ডা বাজারের বাসষ্ট্যান্ডের দিকে যাচ্ছিল। কিন্তু বাসস্ট্যান্ডে পৌঁছার পূর্ব মুহুর্তে বাসটির ব্রেক ফেল করায় দাঁড়িয়ে থাকা ওই পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনাস্থল থেকে নিহত ইসরাইলের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই