তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ধামইরহাটে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি

নওগাঁর ধামইরহাটে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি
[ভালুকা ডট কম : ৩০ র্মাচ]
নওগাঁর ধামইরহাটে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে সোমবার সকালে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার হোসেন আহমেদ, ধামইরহাট এম.এম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, উপজেলা জনস্বাস্থ্যের উপসহকারী প্রকৌশলী জিল্লুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা পলাশ চন্দ্র দেবনাথ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আরমান আলী, দূর্নীতি প্রতিরোধ কমিটির উপজেলা সম্পাদক আলহাজ্ব তাইমুর রহমান, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, প্রভাষক আবু তাইফ মোহাম্মদ আশেকে এলাহী, সহকারী শিক্ষক নাদিরা বেগম প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই