তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হরিনাকুন্ডুর ব্যস্ততম প্রধান সড়কের কালভার্ট ভেঙ্গে যাওয়ায় ব্যাপক ভোগান্তি

হরিনাকুন্ডুর ব্যস্ততম প্রধান সড়কের কালভার্ট ভেঙ্গে যাওয়ায় ব্যাপক ভোগান্তি
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ঝিনাইদহে হরিনাকুন্ডুর ব্যস্ততম প্রধান সড়কের কালভার্ট ভেঙ্গে যাওয়ায় ভোগান্তিতে সাধারন মানুষ, যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা, জেলা প্রশাসক মহোদয়ের দৃষ্টি কামনা করছে  হরিনাকুন্ডুবাসি।

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ব্যস্ততম প্রধান সড়ক লালন সড়কের উপজেলা অত্যন্ত ব্যস্ততম এলাকা শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে রাস্তার কালভার্টটি ভেঙ্গে যাওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে সাধারন মানুষ। প্রতিদিন ব্যস্ততম এ সড়কে বিভিন্ন শ্রেনীর যানবাহন সহ হাজার হাজার মানুষের যাতাওয়াত। কালভার্টটি বেশ কয়েকদিন ধরে ভেঙ্গে যাওয়ায় সব ধরনের যানবাহন চলাচলে ব্যাপক প্রতিবন্ধকতার সৃস্টি হচ্ছে, ঝুকি নিয়ে প্রতিদিন এ সড়ক দিয়ে বাস, ট্রাক সহ শত শত যানবাহন চলাচল করছে ফলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনারর আশংকা করছে সাধারন মানুষ।

দুর্ঘটনা এড়াতে কালভার্টটি মেরামতের বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রকৌশলী বিকাশ চন্দ্র নন্দী বলেন, সড়কটি এল জি ই ডির হলেও এটি পৌরসভা এলাকাই হওয়ায় এর দেখভাল কর তারা। জানতে চাইলে পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু বলেন সড়কটি এল জি ই ডির হলেও জনসার্থে পৌরসভার পক্ষ থেকে দ্রুত কালভার্টটি মেরামতের ব্যাবস্থা করা হবে।

এদিকে এলাকাবাসী জনসার্থে যে কোন সময় যে কোন ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেতে ঝিনাইদহের মানুষের প্রিয় বন্ধু জেলার সৎ, সাহসী ও কর্মঠ জেলা প্রশাসক জনাব মোঃ শফিকুল ইসলাম মহোদয়ের দৃষ্টি কামনা করছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই