তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৫ পুরস্কার ও সনদ বিতরণ

পীরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৫ পুরস্কার ও সনদ বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
পীরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ী ১২ জন শিক্ষার্থীকে উপজেলা প্রশাসনের উদ্যোগে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে ওই পুরস্কার ও সনদ তুলে দেয়া হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম জিয়াউল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোকসেদ আলী সরকার, সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ মাহতাব হোসেন, একাডেমিক সুপার ভাইজার সাজেদুল বারী, মহিলা কলেজের প্রভাষক আশরাফুল আলম, পীরগঞ্জ আর্দশ বহুমূখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ স ম রফিকুল ইসলাম, সাংবাদিক আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রাপ্তরা হচ্ছে গণিত ও কম্পিউটারে শাহ আব্দুর রউফ কলেজের শির্ক্ষার্থী তাসনিমা ইসলাম, মহিলা ডিগ্রী কলেজের ভাষা ও সাহিত্য এবং দৈনন্দিন বিজ্ঞানে মাসুমা জেসমিন, পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ভাষা ও সাহিত্যে আনতারা মোবাশ্বিরা নোশিন, মুশতাক শাহরিয়ার মুঈন, দৈনন্দিন বিজ্ঞানে মশিউর রহমান সোহাগ, আকীব আল আসাদ, গণিত ও কম্পিউটারে আল মহিত মুহতাদী, আকিব আল আসাদ, বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধে আল মহিত মুহতাদী, পীরগঞ্জ আদর্শ বহুমূখী বালিকা উচ্চ বিদ্যালয়ের হাবিবা আক্তার ও কে.জে ইসলাম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রুমা আক্তার।

উল্লেখ্য, গত ৪ মার্চ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৬ শতাধিক শিক্ষার্থী ৪টি বিষয়ে ওই প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই