তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষ সম্মান পরীক্ষা অনুষ্ঠিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষ সম্মান পরীক্ষা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের ২য় বর্ষ সম্মান পরীক্ষা পূর্বঘোষিত সময়সূচী অনুযায়ী বুধবার সকাল ৯টা থেকে সারাদেশে ১৭১ টি কেন্দ্রে একযোগে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

প্রথম দিনের পরীক্ষায় ২লাখ ২৫ হাজার ৫জন পরীক্ষার্থী অংশ নেয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ গাজীপুরের টঙ্গী সরকারী কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এবং প্রক্টর উপস্থিত ছিলেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় ভাইস-চ্যান্সেলর শিক্ষক, শিক্ষার্থী, প্রশাসনিক কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, বিগত তিন মাস ধরে ক্রমাগত হরতাল-অবরোধের কারণে এ পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষার সময়সূচি বারবার পরিবর্তন করতে হয়। তাই শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ  ছুটির দিনসহ পরীক্ষা অনুষ্ঠানের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করে এবং সেভাবেই এখন থেকে সকল পরীক্ষা ঘোষিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক ফয়জুল করিম বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই