তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে মা-মেয়ে খুনের ঘটনায় আহত প্রতিবেশী মিনারা বেগম মারা গেছেন

শ্রীপুরে মা-মেয়ে খুনের ঘটনায় আহত প্রতিবেশী মিনারা বেগম মারা গেছেন
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুর ইউনিয়নের আতলড়া (কাচারিপাড়া) গ্রামে কুপিয়ে মা হাছুনী বিবি (৫০) ও মেয়ে আরিফা খাতুন (১৮) খুন করার ঘটনায় তিন’শ গজ দূরে পাশের নোয়াগাঁও গ্রামের আহত মিনারা বেগম (৪৪) শুক্রবার রাত সাড়ে ১১টা ২০ মিনিটে উত্তরা সিন সিন জাপান মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মিনারা পাশের রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী। এ নিয়ে ওই ঘটনায় নিহতের সংখ্যা হলো তিন জন। ওই হাসাপাতালের পচিালক শরীফুল ইসলাম তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।    

রাজাবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড (নোয়াগাঁও গ্রামের) আওয়ামীলীগের সভাপতি মজনুল হক মজনুল জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে মা এবং মেয়েকে খুন করার পর দুবৃত্তরা যাওয়ার সময় পাশের গ্রামের গৃহবধূ মিনারাকে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্নক জখম করে। পরে এলাকাবাসী মারাত্নক আহত অবস্থায় মিনারাকে উত্তরা ১১ নং সেক্টরের সিন সিন জাপান মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রাখলে শুক্রবার রাতে সে মারা যায়। এ ঘটনায় প্রহ্লাদপুর ইউনিয়নের আতলড়া (কাচারিপাড়া) ও পাশের রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে শোকের মাতম চলছে।     

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া এলাকাবাসীর বরাত দিয়ে জানান, আতলড়া (কাচারিপাড়া) গ্রামে মা-মেয়ে খুনের পর দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় তিন’শ গজ দূরে পাশের নোয়াগাঁও গ্রামের মিনারা বেগম দুর্বৃত্তদের দেখে ফেলেন। এ কারণেই তাকে কুপিয়ে আহত করা হয়। মিনারা ঘটনার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হয়েছিলেন। পরে বাড়ির লোকজন গোসলখানা থেকে গুরুতর আহত অবস্থায় মিনারাকে উদ্ধার করেন। এসময় গোসলখানায় মিনারার ব্যবহৃত টর্চ লাইট, বদনা রক্তে ভেজা অবস্থায় পড়েছিল।

ওসি জানান, মিনারার লাশ শনিবার সকাল ১০টার দিকে তার বাড়িতে আনা হয়। পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে। মা-মেয়ে খুনের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তবে মামলা না হওয়ায় এ খুনের ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে পুলিশ খুব গুরুত্ব দিয়ে এ বিষয়টি তদন্ত করছে।

এদিকে, বৃহস্পতিবার দিবাগত রাতে একই ঘরে মা-মেয়ে খুন ও ভাইকে আহতের পর এলাকায় শোকের মাতম চলছে। শুক্রবার রাত ৯টার দিকে আতলড়া গ্রামের খেলার মাঠে মা -মেয়ের জানাযা অনুষ্ঠিত হয়। ওই গ্রামের ষাটোর্ধ কৃষক রুস্তম আলী, এনজিওকর্মী শামসুদ্দীন  জানান, ওই জানাযায় এক হাজারের বেশি মানুষ অংশগ্রহণ করেন। আমাদের দাবী এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনগত প্রক্রিয়ায় যেন দ্রুত শাস্তির ব্যবস্থা করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই