তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দু’দফা ভূ-কস্পনে রায়গঞ্জে জনমনে আতংক

দু’দফা ভূ-কস্পনে রায়গঞ্জে জনমনে আতংক
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
দু’দফা ভূ-কস্পনে রায়গঞ্জে জনমনে আতংক ছড়িয়ে পড়েছে। শনিবার প্রথম দফা ভূ-কম্পন দুপুর ১২টা ১১মিনিটে শুরু হয়ে ৪৬ সেকেন্ড পর্যন্তস্থায়ী হয়। পরে ১২টা ৪৭মিনিটে পুনরায় প্রায় ২ সেকেন্ড স্থায়ী ভূ-কম্পন অনুভূত হয়।

এসময় এলাকার বাজার, অফিসপাড়াসহ বিভিন্ন গ্রামের পাড়া ও মহল্লায় আতংক ছড়িয়ে পড়ে। লোকজন দিক্বিদিক ছুটাছুটি করতে থাকে। বহুতল ভবনের বাসিন্দারা হুড়োহুড়ি করে বাইরে বের হতে গিয়ে অনেকেই আহত হন। হিন্দুপল্লীর কুলবধূরা পরিত্রাণ পেতে ঊলুধ্বনি দিতে থাকেন। নদী নালার পানিতে প্রচন্ড উচ্ছাসের সৃষ্টি হয়। গাছপালা দুলতে থাকে। পাখিরা কলবর করে গাছপালা ছেড়ে শূন্য উড়ে ওঠে। মাঠে কর্মরত শ্রমিকেরা হতচকিত হয়ে পড়ে। ভূ-কম্পনের পর থেকে এলাকার অধিকাংশ ঝুুঁকপূর্ণ বিদ্যালয় ভবন ছেড়ে খোলা আকাশের নিচে ক্লাস চালানো হচ্ছে বলে শিক্ষকেরা জানান। ভূ-কম্পনে কিছু পুরাতন ভবন ও মাটির দেয়াল ঘরে ফাটল ধরেছে বলে এলাকাবাসী জানায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত বড় ধরণের কোন ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই