তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরকে বিভাগ ঘোষণার দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন

যশোরকে বিভাগ ঘোষণার দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
যশোরকে বিভাগ করার দাবিতে শনিবার সকালে স্থানীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। যশোর বিভাগ আন্দোলন পরিষদের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ঘণ্টা ব্যাপী মানববন্ধনে অংশ নেন- জাসদের কেন্দ্রীয় সহ-সভাপতি রবিউল আলম, ন্যাপের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এনামুল হকসহ যশোরের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতাসহ সর্বস্তরের মানুষ।মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, যশোর একটি ঐতিহাসিক জেলা হলেও উন্নয়নের দিক থেকে অনেক পিছিয়ে। যুগের পর যুগ ধরে প্রাচীনতম এই জেলাটি অবহেলার শিকার হয়ে আসছে। যশোর মহকুমা ভেঙে যে সব জেলা হয়েছে তাদের প্রভূত উন্নয়ন হয়েছে। এমনকি যশোরের এক সময়ের মহকুমা খুলনা আজ বিভাগ। সেই খুলনা বিভাগের অধীনেই যশোর একটি জেলামাত্র।

তারা আরো বলেন, যশোরে দেশের বৃহত্তম স্থলবন্দর, পদ্মার দক্ষিণে একমাত্র বিমানবন্দর, দক্ষিণাঞ্চলের একমাত্র বিমান ঘাঁটি ও সেনানিবাস, একমাত্র কেন্দ্রীয় কারাগার, শিক্ষা বোর্ডসহ বিভাগীয় বহু দফতর রয়েছে। তাই বিভাগ ঘোষণা এ অঞ্চলের প্রায় এক কোটি মানুষের প্রাণের দাবি।বক্তারা অবহেলিত এলাকাটির উন্নয়নে যশোরকে অবিলম্বে বিভাগ ঘোষণার দাবি জানান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই