তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূমিকম্প আতংকে শ্রমিকদের ছুটাছুটি মিল গেইটে স্বজনদের ভীড়

ভালুকায় ভূমিকম্প আতংকে শ্রমিকদের ছুটাছুটি মিল গেইটে স্বজনদের ভীড়
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
২৫ এপ্রিল শনিবার বেলা ১২ টা ১১ মিনিটের সময় সারা দেশের ন্যায় ভালুকার উপর দিয়ে বয়ে যাওয়া ভূমিকম্পে বিভিন্ন মিল ফ্যাক্টরীর শ্রমিকদের মাঝে আতংক দেখা দেয়ায় দৌড়ে নামতে গিয়ে অনেকে আহত হয়।

খবর পেয়ে শ্রমিকদের আত্মীয় স্বজনরা মিল গেইটে ভীড় জমায়। মিলকর্তৃপক্ষ তাদেরকে ভিতরে প্রবেশ করতে না দেয়ায় তারা প্রিয়জনদের জন্য বাহিরে প্রতিক্ষা করতে থাকে। বাহিরে হতাহতের গুজব ছড়িয়ে পড়লে আত্মীয় স্বজনদের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভালুকা থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার উপজেলার মাষ্টারবাড়ী এস কিউ কালার মাষ্টার মিল পরিদর্শন করেন।

মিল কর্তৃপক্ষ ও শ্রমিকদের সাথে কথা বলে কোন দুর্ঘটনার সত্যতা পাননি। বাহিরে প্রতিক্ষমান লোকজনদের এ বিষয়ে আশ্বস্ত করে বলেন “ আপনারা নিশ্চিন্ত থাকেন, শ্রমিকরা নিরাপদে আছে কেউ আহত হয়নি এমনকি আহত হওয়ার মত কোন ঘটনা ঘটেনি, ভয়ে শ্রমিকরা আতংকিত হয়ে নীচে নেমে আসলেও পরে তারা কাজে যোগ দিয়েছে”। পরে তিনি আশপাশের কয়েকটি ফ্যাক্টরীতে খোজ খবর নেন। ভূমিকম্প চলাকালে বাসাবাড়ীর লোকজন দৌড়ে ঘর থেকে বের হয়ে আসে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই