তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষক কে লাঞ্ছিত করার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

শিক্ষক কে লাঞ্ছিত করার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
ভাণ্ডারিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোনতাজ উদ্দিনকে লাঞ্ছিত ও অপমানের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ও কর্মবিরতি পালন করেছেন সরকারি কেসি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। আজ রবিবার সকাল ১০টার দিকে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধন শেষে শিক্ষকরা দিনব্যাপী কর্মবিরতি শুরু করে।

মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, বিসিএস সাধারণ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মহব্বত হোসেন টিপু ও জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহাম্মেদ। সমাবেশ থেকে বক্তারা ভাণ্ডারিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোনতাজ উদ্দিনকে লাঞ্ছিত ও অপমানের ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি জানান।

প্রসঙ্গত, ভাণ্ডারিয়া সরকারি কলেজ এইচএসসি পরীক্ষা কেন্দ্রে গত ৯ এপ্রিল দায়িত্বরত সহকারী অধ্যাপক মোনতাজ উদ্দিনের সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বপ্রাপ্ত কমিশনার ভূমি মো. আশরাফুল ইসলামের বাকবিতণ্ডা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট কলেজ অধ্যক্ষের কক্ষে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে বিষয়টি তাৎক্ষণিক অবহিত করেন। এরপর ইউএনও ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরীক্ষা অধ্যাদেশে ওই শিক্ষককে পরীক্ষা কেন্দ্র থেকে বহিস্কার এবং পরে লাঞ্ছিত করেন। অভিযোগ রয়েছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী অধ্যাপককে পা ধরতে বাধ্য করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই