তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পত্নীতলায় স্নাতক পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি বিতরনের উদ্বোধন

নওগাঁর পত্নীতলায় স্নাতক পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি বিতরনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
নওগাঁর পত্নীতলায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে রবিবার স্নাতক পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি বিতরনের উদ্বোধন উপলক্ষে নজিপুর মহিলা ডিগ্রী কলেজের ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নজিপুর মহিলা ডিগ্রী কলেজের ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার মামুন।

এসময় আরো উপস্থিত ছিলেন নজিপুর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক খাইরুল আলম মুক্তা, অগ্রনী ব্যাংকের কর্মকর্তাগণ সহ উক্ত কলেজের শিক্ষক-ছাত্রীগণ প্রমুখ।

এসময় স্নাতক পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি বিতরনের উদ্বোধন উপলক্ষে নজিপুর মহিলা ডিগ্রী কলেজের ২৬ জন ছাত্রীর প্রত্যেককে ৪ হাজার ৯শত টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়। উক্ত কর্মসূচীর আওতায় পর্যায়ক্রমে স্নাতক পর্যায়ে উপজেলার ৩৭৬ জন ছাত্র-ছাত্রীর মাঝে এই উপবৃত্তি প্রদান করা হবে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই