তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার ডিহিতে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ ৬শ’ পরিবারকে সরকারি অনুদান প্রদান

শার্শার ডিহিতে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ ৬শ’ পরিবারকে সরকারি অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
যশোরের শার্শায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ ৬শ’১৭টি পরিবার ও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি অনুদান প্রদান করা হয়েছে।রোববার দুপুরে শার্শা উপজেলার ডিহি ইউনিয়ন পরিষদে এ অনুদান দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম শরিফুল আলম ‘ক’ ক্যাটাগরির ১শ’ ৪৯টি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ২০ কেজি ও ‘খ’ ক্যাটাগরির ৪শ’ ৬৮টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরন করেন।

ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, সরকার ডিহি ইউনিয়নের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রাথমিক ভাবে বিতরনের জন্য ১০ মেট্রিকটন চাল বরাদ্দ দিয়েছেন। একই সময় ৪০টি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে নগদ ১ হাজার টাকা প্রদান করা হয়। পরে উপজেলা পরিষদ থেকে ক্ষতিগ্রস্থ ৯টি পরিবারের মধ্যে ৯ বান্ডিল ঢেউটিন, ক্ষতিগ্রস্থ ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৯বান্ডিল ঢেউটিন এবং প্রতিটি পরিবার ও প্রতিষ্ঠানকে ৩হাজার টাকার চেক প্রদান করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম শরিফুল আলম বলেন, পাকশিয়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, বনফুল প্রাথমিক বিদ্যালয়, টেংরালী এবতেদায়ী মাদ্রাসা, শাড়াতলা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও রঘুনাথপুর জামে মসজিদে এ অনুদানের ঢেউটিন ও চেক প্রদান করা হয়েছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই