তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশ স্থল বন্দর এমপ্লয়ীজ ইউনিয়নের (বি-২১৫৩) দ্বি-বার্ষিক নির্বাচন ১৪ মে

বেনাপোল বন্দরে নির্বাচনী হাওয়া..............
বাংলাদেশ স্থল বন্দর এমপ্লয়ীজ ইউনিয়নের (বি-২১৫৩) দ্বি-বার্ষিক নির্বাচন ১৪ মে
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
বাংলাদেশ স্থল বন্দর এমপ্লয়ীজ ইউনিয়নের (বি-২১৫৩) দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০১৪ উপলক্ষ্যে নির্বাচন কমিশন ১৪ মে/১৫ তারিখ নির্বাচনের দিন ধার্য করেছেন। এ নির্বাচনে তুহিন-মনির সম্মিলিত সমমনা পরিষদ ও জাবেদী-জীবন সমন্বিত পরিষদ নামের দু’টি পক্ষ নির্বাচন করছেন বলে এমপ্লয়ীজ ইউনিয়নের সদস্যদের কাছ থেকে জানাগেছে। বহু প্রতিক্ষা ও আন্দোলনের পর এ নির্বাচনের দিন ধার্য হওয়ায় বন্দর এলাকায় এক নতুন ইমেজ শুরু হয়েছে। সদস্যদের মনে ফিরেছে নতুন করে প্রাণের সঞ্চার।

তফসিল অনুযায়ী রবিবার বেনাপোল স্থল বন্দর প্রশাসনিক ভবনে প্রধাণ নির্বাচন কমিশনার কামাল হোসেন ও সহকারি নির্বাচন কমিশনার মুক্তি আহম্মেদ ভুইয়ার কাছে তুহিন-মনির সম্মিলিত সমমনা পরিষদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিন তুহিন-মনির পরিষদের সকল প্রার্থীদের ফুরফুরে ইমেজে থাকতে দেখাগেছে। তারা খুবই আনন্দঘন পরিবেশে সদলবলে নির্বাচন কমিশনের কাছে মনোনয়ন পত্র জমা দেন। এ পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী মনির হোসেন মজুমদার জানান, জাবেদী-জীবন সমন্বিত পরিষদের চেয়ে আমাদের তুহিন-মনির পরিষদ ১০গুণ এগিয়ে রয়েছে। এ সময় তারা শতভাগ প্রার্থী এ নির্বাচনে জয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। কারণ হিসাবে তিনি বলেন, গত ২ বছরের পূর্ববর্তী কমিটির অত্যার ও নিপিড়নে অতিষ্ঠ ছিল স্থল বন্দরের অধিকাংশ কর্মচারি। যার জবাব তারা ভোটের মাধ্যমে দিবে বলে তিনি আশাবাদি।

প্রধাণ নির্বাচন কমিশনার কামাল হোসেন জানান, আগামী ২৮ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ২৯ এপ্রিল যাচাই বাছাইয়ের তারিখ। ৩০ এপ্রিল চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা। ৪মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ। ১৪ মে ভোট গ্রহণ হবে।

এ সংবাদ লেখা পর্যন্ত মনোনয়নপত্র জমাদানকারি তুহিন-মনির সম্মিলিত সমমনা পরিষদের ১০ সদস্য বিশিষ্ঠ প্রার্থীর নাম ও পদের তালিকা পাওয়া গেছে। সভাপতি পদে কিবরিয়া জলিল তুহিন, সহ-সভাপতি পদে নুরুল আমিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক পদে মনির হোসেন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফিদা হাসান, সাংগঠনিক সম্পাদক পদে আরিফ মাহফুজ, বন্দর বিষয়ক সম্পাদক পদে শাহজাহান আলী, দপ্তর সম্পাদক পদে ইমরান হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক পদে ইব্রাহিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে জালালুর রহমান সিকদার ও কার্যকরী সদস্য পদে আনোয়ার হোসেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই