তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ডিগ্রি পর্যায়ে উপবৃত্তি প্রদানের উদ্বোধন

রাণীনগরে ডিগ্রি পর্যায়ে উপবৃত্তি প্রদানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে সোমবার ডিগ্রি ও সমমান পর্যায়ে উপবৃত্তি প্রদানের উদ্বোধন করা হয়েছে। এদিন সকাল ১০টায় রাণীনগর অনার্স মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ মিঞা, সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান খাঁন, কলেজের অধ্যক্ষ মিরাজুল ইসলাম, উপাধ্যক্ষ চন্দন প্রমুখ ।

একই দিনে সকাল ১১টায় রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ৫দিন ব্যাপী স্কাউট ক্যাম্পের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ইসরাফিল আলম। এছাড়াও উপজেলা স্কাউট দলের সম্পাদক হারুনুর রশিদ, রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সোবহান মৃধাসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই