তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে নিমগাছি মৎস্যচাষ প্রকল্প’র কর্মশালা

রায়গঞ্জে নিমগাছি মৎস্যচাষ প্রকল্প’র কর্মশালা
[ভালুকা ডট কম : ১৯ মে]
সিরাজগঞ্জের রায়গঞ্জে নিমগাছি সামজিক মৎস্যচাষ প্রকল্প’র পরিচিতি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী আয়োজিত কর্মশালার প্রধান অতিথি ছিলেন-স্থানীয় এমপি গাজী ম ম আমজাদ হোসেন মিলন। সভাপতিত্ব করেন –মৎস্য অধিদপ্তরের পরিচালক এম আই গোলদার।

বিশেষ অতিথি ছিলেন-সিরাজগঞ্জ জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, মৎস্য অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক মোঃ মাহবুব উল আলম, সিরাজগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকার, পাবনা জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুল জলিল, তাড়াশ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, তাড়াশ ইউএনও মোঃ জিল্লুর রহমান, রায়গঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ডার অধ্যাপক রেজাউল করিম তালুকদার, সোনাখাড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ছানা, চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ঝন্টু, নওগাঁ ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ।

এছাড়াও সিরাজগঞ্জের রায়গঞ্জ, তাড়াশ ও পাবনার চাটমোহর ও ভাংগুড়ার সুফলভোগী মৎস্যজীবিদের দলপতিগণও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক সংশ্লিষ্ট দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই