তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ভাইকে ছাড়াতে গিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেপ্তার

শ্রীপুরে ভাইকে ছাড়াতে গিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২০ মে]
গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ঠাকুরতলা গ্রামের এক ইয়াবা ব্যবসায়িকে পুলিশের হাত থেকে ছাড়াতে গিয়ে দুই’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক ইউপি সদস্য গ্রেপ্তার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে ঠাকুরতলা এলাকায় ওই ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক মসজিদের ইমাম জানান, বরমী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য শামিম আহমেদের চাচাতো ভাই সাইজুল ইসলাম ওরফে সুন্দর আলী (৩২) ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে এলাকায় অভিযোগ রয়েছে। এর আগেই ওই অভিযোগে সুন্দর আলী আটক হয়েছিলেন বলে জানা গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে গাজীপুরের জেলা গোয়েন্দা পুলিশ ওই গ্রামে সুন্দর আলীকে ধরতে যায়। এক পর্যায়ে পুলিশ সুন্দর আলীকে আটক করে। এ খবর পেয়ে ওই ইউপি সদস্যসহ তার লোকজন পুলিশের সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে পুলিশের হাত থেকে  সুন্দর আলী পালিয়ে যান। পরে ইউপি সদস্যকে দুই’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ আটক করেছে বলে জানায়। তবে ওই ইউপি সদস্য মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে এমন খবর তিনি  কখনো শুনেননি। 

গাজীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির  হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঠাকুরতলা গ্রামে যাওয়ার পথে ইয়াবা বিক্রেতা সাইজুল ইসলাম ওরফে সুন্দর আলী (৩২) পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাকে ধরে ফেললে তার ৫/৬ জন সহযোগী পুলিশের হাত থেকে তাকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ধইল্লা পরনের লুঙ্গী খুলে দৌড়ে পালিয়ে যায়। পরে তার চাচাতো ভাই বরমী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার শামীম আহমেদ পুলিশের সাথে তর্কে লিপ্ত হয় এবং তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ২’শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, তারা দুই ভাই মিলেই এলাকায় মাদক ব্যবসা করেন। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, এঘটনায় গাজীপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ডেরিক স্টিফেন কুইয়্যা বাদি হয়ে মঙ্গলবার রাতেই মাদক দ্রব্য আইনে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেপ্তার ইউপি সদস্যসহ তার চাচাতো ভাইয়ের নাম রয়েছে। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই