তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের উম্মুক্ত বাজেট ঘোষনা

রাণীনগরের উম্মুক্ত বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ২০ মে]
নওগাঁর রাণীনগর উপজেলার ২নং কাশিমপুর ইউপি’র ২০১৫-১৬ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় কাশিমপুর ইউপি’র হল রুমে চেয়ারম্যান মকলেছুর রহমান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল-ফারুক জেমস্।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান সাইদুল রহমান বাঘা, বীরমুক্তিযোদ্ধা মসলিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী বেদারুল ইসলাম, রফিকুল আলম বাবু প্রমুখ। উক্ত অনুষ্ঠানে কাশিমপুর ইউপি’র পক্ষ থেকে চেয়ারম্যান মকলেছুর রহমান বাবু ২০১৫-১৬ইং অর্থ বছরের জন্য ৫ কোটি ৫৯ লক্ষ ৩শ’ টাকার বাজেট ঘোষনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই