তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সরকারীভাবে বোরো চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

নওগাঁয় সরকারীভাবে বোরো চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২০ মে]
নওগাঁ সদর এল.এস.ডিতে বুধবার সকাল ১০টায় সদর উপজেলায় চলতি বোরো মৌসুমে ৩২ টাকা কেজি হিসেবে মিলারদের কাছ থেকে ২৩ হাজার ৬৫৫ মেঃটন চাল ও ২২ টাকা কেজি হিসেবে কৃষকদের কাছ থেকে ৩৮৯ মেঃটন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারন করে মিলারদের কাছ থেকে সরকারী ভাবে বোরো চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক এম.পি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উক্ত কর্মসূচী উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে মেসার্স আরাফাত গ্রেইন ইন্ডাষ্ট্রিজ এর স্বত্বাধিকারী সারোয়ার আলম কাজল ২০ মেঃটন চাল সরবরাহ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আনোয়ার হোসেন, সহকারী খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অরুন কুমার প্রামানিক, জেলা চালকল মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব তৌফিকুর রহমান বাবু, বাংলাদেশ অটো মেজর এ্যান্ড হাস্কিং মিল মালিক সমিতির উপদেষ্টা নূরুল ইসলাম, সদর উপজেলা চালকল মালিক গ্রুপের সভাপতি মোতালেব হোসেন, সাধারন সম্পাদক মোতাহার হোসেন পলাশ প্রমুখ। আগামী ৩১ আগষ্ট পর্যন্ত এই ধান-চাল সংগ্রহ অভিযান চলবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই