তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে তর্কবাগীশ কলেজের সেমিনার ভবনের ভিত্তি স্থাপন

রায়গঞ্জে তর্কবাগীশ কলেজের সেমিনার ভবনের ভিত্তি স্থাপন
[ভালুকা ডট কম : ২১ মে]
রায়গঞ্জের বেগম নুরুণ নাহার তর্কবাগীশ কলেজের সেমিনার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় স্থানীয় এমপি গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

পরে কলেজ প্রতিষ্ঠাতা তর্কবাগীশ পুত্র সৈয়দ মোঃ শামসুল আলম হাসুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান খান, উপজেলা আওয়ামীলীগ নেতা সাইদুল ইসলাম চাঁন, শরিফ উল আলম শরীফ, ফেরদৌস আলম তালেব, শেখ শহিদুল ইসলাম,ধানগড়া ইউপি চেয়ারম্যান ফিরোজ উদ্দিন খান, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য সুলতান মাহমুদ মিঞা, অধ্যক্ষ আব্দুল মোত্তালেব শেখ, উপজেলা যুবদলীগ নেতা আমিনুল ইসলাম শিহাব, স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম সরোয়ার লিটন, কৃষক লীগ নেতা ডাঃ ফরহাদ হোসেন, ছাত্রলীগ নেতা রেজাউল করিম বাচ্চু প্রমুখ।

এ সময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি সেমিনার ভবনের জন্য নিজস্ব তহবিল থেকে নগদ এক লাখ টাকা প্রদান করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই