তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বাসস্ট্যান্ডে আনসারদের দৌরাত্ম্যে ফুটপাত ব্যবসায়ীরা অতীষ্ট

ভালুকা বাসস্ট্যান্ডে আনসারদের দৌরাত্ম্যে ফুটপাত ব্যবসায়ীরা অতীষ্ট
[ভালুকা ডট কম : ২১ মে]
ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ফুটপাতে ব্যবসা করতে গেলেই টাকা দিতে হয় মহাসড়কে যানজট নিরসনে নিয়োজিত তিন আনসার সদস্যকে। তারা তাদের দায়িত্বের তোয়াক্কা না করে সার্বক্ষনিক কে দোকান বসালো এবং কিভাবে তার কাছ থেকে টাকা আদায় করা যাবে তা নিয়েই ব্যস্ত থাকতে দেখা যায় এদের দৌরাত্ম্যে ফুটপাত ব্যবসায়ীরা অতীষ্ট

হালিম বিক্রেতা মানিক মিয়া ও পুরি-সিঙ্গারা বিক্রেতা সিরাজ মিয়া জানান, আনসার সদস্য ওমর ফারুক, মানিক ও শুক্কর আলী প্রতিদিনই ভালুকা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের নাম ভাঙিয়ে টাকা দাবি করে বসে। টাকা না দিলেই পুরি-সিঙ্গারা বা হালিম খেয়ে চলে যায়। টাকা চাইলেই বলে আমরা সরকারী লোক। তাদের দীর্ঘদিন এহেন আচরনের ফলে স্থানীয় লোকজনদের জানালে উক্ত আনসার সদস্যরা তাদের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে উচ্ছেদ করে দেয়।

অভিযোগ রয়েছে, উক্ত আনসার সদস্যদের অত্যাচারে ফুটপাতে কেউ শান্তিতে ব্যবসা করতে পারছেনা। আর এদিকে ঢাকা-ময়মনসিংহ ফোরলেন সড়কে কাজের জন্য ভালুকা চৌরাস্তায় যানজট নিরসনে তাদের কোন দায়িত্ব পালন করতে দেখা যায়না তাই প্রতিনিয়ত প্রকট যানজটের সুষ্টি হয়ে চরম দূর্ভোগের শিকার হতে হচ্ছে মহাসড়কে চলাচলরত যাত্রীদের। ফলে ক্ষুন্ন হচ্ছে সরকারের ভাবমূর্তি।

ভালুকা মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, বিষয়টি ট্রাফিক ইন্সপেক্টরের। অভিযুক্তদের নাম উল্লেখ করে লিখিত দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি মারুফ জানান, আমাদের নাম ভাঙিয়ে কেউ টাকা উঠালো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই