তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পৃথক দুটি ঘটনায় নিহত ৩,আহত-৫,গ্রেফতার-২

গফরগাঁওয়ে পৃথক দুটি ঘটনায় নিহত ৩,আহত-৫,গ্রেফতার-২
[ভালুকা ডট কম : ২২ মে]
শুক্রবার সকালে ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানার কান্দাপাড়া গ্রামে রাস্তা নয়িে দু’গোষ্ঠির মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।নিহতরা হলেন-আব্দুছ ছামাদ খাঁ (৬৫) ও তার ছোট ভাই আবুল কালাম আজাদ ওরফে কালু খাঁ।এসময় সংঘর্ষ উভয় পক্ষরে কমপক্ষরে পাঁচ জন আহত হয়েছে।অপরদিকে রৌহা গ্রামে নারী সংক্রান্ত ঘটনার জের ধরে ফালু (৪০)নামে এক ব্যাক্তি নিহত হয়েছে।
 
জানাযায়,রাস্তা নয়িে উপজেলার উস্থি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের খাঁ পরিবার এবং মীর পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন যাবত।বৃহস্পতিবার রাতে খাঁ পরিবারের তসলিম উদ্দিন স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তা  মীর পরিবারের  লিয়াকত পুলিশ ও তার ছেলে স্বজল তাকে এলোপতারি কোপায়।পরে গুরুতর আহত অবস্থায় তসলিমকে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।তসলিমের উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে রাত থেকেই দু’পক্ষরে মধ্যে চরম উত্তেজনা ও বশে কয়েকবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।পরে শুক্রবার সকালে খাঁ পরিবারে সদস্য আব্দুছ ছামাদ খাঁ কান্দিপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় তার উপর হামলা চালায় প্রতিপক্ষ লিয়াকত মীর ও তার ছেলে স্বজল মীর।এতে ধারলো অস্ত্রের আঘাতে ঘটনা স্থলেই আব্দুছ ছামাদ খাঁ নিহত এবং ছোট ভাই কালু খাঁ আহত হয়।গুরুতর আহত কালু খাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে সেও মারা যায়।
   
নিহত আব্দুছ ছামাদের ছেলে রামিম জানান,বাড়ির রাস্তায় নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নজরুল ইসলাম তোতা গ্রামে একাধিকবার সালিশ দরবার করেছে।কিন্তু সালিশের সিদ্ধান্তকে অমান্য করে লিয়াকত মীর ও তার ছেলে স্বজল মীরে লোকজন আমার বাবা ও চাচাকে কুপিয়ে হত্যা করেছে।
     
এব্যাপারে উস্থি ইউনিয়ন পষিদের চেয়ারম্যান নজরুল ইসলাম তোতো জানান,ছামাদ খাঁ ও লিয়াকত মীরের মধ্যে রাস্তার নিয়ে সীমানা বিরোধ মেটানোর জন্য অনেক চেষ্টা করেছে।কিন্তু বিরোধ মেটাতে পারিনি।
     
পাগলা থানার ওসি বদরুল আলম খাঁন জানান,দু’টি হত্যা কান্ডের ঘটনার সাথে জড়িত লিয়াকত মীর ও তার ছেলে স্বজল মীরকে গ্রেফতার করা হয়েছে।আইনশৃংখলা নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
    
অপরদিকে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামে নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে  উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামে ফালু (৪০)নামে ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করেছে একই গ্রামের নজরুল,রানা ও খোমেদ।নিহতের স্ত্রী হোসনা আক্তার অভিযোগ করেনতার স্বামীকে আলাল দারোগার ছেলে রানা ও তার লোকজন পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই