তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপি নেতা শমসের মুবিন চৌধুরী

কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপি নেতা শমসের মুবিন চৌধুরী
[ভালুকা ডট কম : ২২ মে]
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে ছাড়া পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী। শুক্রবার বেলা ১টা ৩০ মিনিটে তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে মুক্তি লাভ করেন।

কাশিমপুর কারাগার পার্ট-২ এর জেলার নাসির আহমেদ জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশের ওপর হামলা ও কাজে বাধাদানের অভিযোগে গত ২৪ ডিসেম্বর চকবাজার থানায় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এমপি ছবি বিশ্বাসের গাড়ি ভাঙচুর ও হামলার ঘটনায় শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। এসব মামলায় গত ৮ জানুয়ারি বনানী ডিওএইচএস মসজিদ রোডের নিজ বাসা থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হন শমসের মুবিন চৌধুরী।

গত ৬ মে তিনি হাইকোর্ট থেকে দুই মামলায় জামিনে পান। পরে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ ১৮ মে চেম্বার বিচারপতির আদালতে আবেদন করে। গত ১৯ মে মঙ্গলবার আবেদনের ওপর শুনানি শেষে হাইকোর্টের রায় বহাল রাখেন চেম্বার বিচারপতি। এরপর তার জামিনের কাগজপত্র কারাগারে আসার পর তা যাচাই বাছাই শেষে শুক্রবার তাকে জামিনে মুক্তি দেয়া হয়।
গ্রেপ্তার হওয়ার পর থেকে শমসের মুবিন চৌধুরী কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই