তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা উপজেলা সংরক্ষিত সদস্য নির্বাচনে ৪জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শার্শা উপজেলা সংরক্ষিত সদস্য নির্বাচনে ৪জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ২২ মে]
যশোরের শার্শা উপজেলা সংরক্ষিত আসনের নির্বাচন উপলক্ষ্যে  বৃহস্পতিবার (২১ মে) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত ৪টি মনোনয়নপত্র জমা হয়েছে। এদিন দুপুরে শার্শা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু ও ভাইস চেয়ারম্যান আলেয়া আফরোজ নির্বাচনের প্রার্থীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদের হাতে মনোনয়নপত্র জমা দেন।

এ নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন- সংরক্ষিত সদস্য পদে ১ আসনে (ডিহি, লক্ষণপুর ও নিজামপুর ইউনিয়ন)  নাছিমা খাতুন, ২ আসনে (বেনাপোল ও বাহাদুরপুর ইউনিয়ন এবং বেনাপোল পৌরসভা) কামরুন্নাহার আন্না, ৩ আসনে (পুটখালী, গোগা ও কায়বা ইউনিয়ন) সাবিনা ইয়াসমিন এবং ৪ আসনে (শার্শা, উলাশী ও বাঁগ আঁচড়া ইউনিয়ন) শিরিনা খাতুন।

শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, ২১ মে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন, ২৩ মে যশোর সার্ভার স্টেশনে যাচাই বাছাই, ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহার, ৩১ মে নির্বাচনী মার্কা প্রদান ও ১৬ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই