তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ৩ ভাইকে কুপিয়ে জখম

শার্শায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ৩ ভাইকে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ২২ মে]
যশোরের শার্শায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তিন ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাঁগআচড়া বাজারে বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।আহতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার কুমরী গ্রামের আকবার আলীর ছেলে সিদ্দিক (৫৮), আজিজ (৫৫) ও রশিদ (৪৫)।

আহতদের স্বজনরা জানান, সিদ্দিক সন্ধ্যায় স্থানীয় বাঁগআচড়া বাজারে যান। এ সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে আটকে মারধর করেন একই এলাকার করিম সরদারের ছেলে আমির, মনিরুল ও রেজাউল। খবর পেয়ে স্বজনরা ঘটনা স্থলে গিয়ে সমঝোতার মাধ্যমে তাকে ছাড়িয়ে নেয়। এরপর রাতে বাড়ি ফেরার পথে আবারও করিম সরদারের ছেলেরা ধারালো অস্ত্র দিয়ে সিদ্দিক, আজিজ ও রশিদকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বায়েজিদ হোসেন জানান, ঘটনাস্থলে রাতেই পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই