তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের দুর্ধর্ষ সন্ত্রাসী কালা বাচ্চু ৫টি অস্ত্রসহ আটক

যশোরের দুর্ধর্ষ সন্ত্রাসী কালা বাচ্চু ৫টি অস্ত্রসহ আটক
[ভালুকা ডট কম : ২২ মে]
যশোরের দুর্ধর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত কাজী মাহবুবুর রহমান ওরফে কালা বাচ্চু (৪০) পাঁচটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক করে র‌্যাব সদস্যরা। তাকে শুক্রবার ভোর ৫টার দিকে ঝিকরগাছা উপজেলার কাউরিয়া এলাকার একটি ঘের থেকে আটক করা হয়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সল জানান, তাদের কাছে খবর ছিল ঝিকরগাছার কাউরিয়া গেটপাড়া এলাকায় একটি মাছের ঘেরে কালা বাচ্চু অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে তিনি ও এএসপি শাহেদ আহমেদের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালিয়ে কালা বাচ্চুকে আটক করে।ওই সময় তার কাছ থেকে একটি ম্যাগাজিনসহ নাইন এমএম পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি এবং একটি পাইপগান ও চার রাউন্ড শটগানের গুলি উদ্ধার করা হয় বলে তিনি জানান।

স্কোয়াড্রন লিডার জানান, কালা বাচ্চু একজন চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী ও খুনী। তার বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি, সন্ত্রাসী কর্মকাণ্ড এবং অস্ত্র ব্যবসায়ের অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে।তাকে অস্ত্র আইনের একটি মামলা রুজু করে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাব কমান্ডার।কালা বাচ্চু ঝিকরগাছা শহরের কাউরিয়া এলাকার মৃত সৈয়দ আহমেদের ছেলে। সে যশোর শহরের ষষ্ঠিতলা পাড়ায় ভাড়া বাসায় থাকত।

এদিকে, কালা বাচ্চুকে শুক্রবার ভোরে আটকের কথা বলা হলেও বৃহস্পতিবারই তাকে আটক করা হয় বলে সংশি¬ষ্ট সূত্রগুলো জানায়। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে কালা বাচ্চু আটকের খবর ছড়িয়ে পড়ে শহরে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই