তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়ে ব্যবসায়ীকে হত্যা,গুরুতর আহত-২

চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়ে ব্যবসায়ীকে হত্যা,গুরুতর আহত-২
[ভালুকা ডট কম : ২৩ মে]
শুক্রবার ভোরে ত্রিশালের আউলিয়ানগর রেল স্টেশনের কাছে চলন্ত ট্রেন থেকে ৩ জনকে ফেলে দিলে ঘটনাস্থলেই এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ট্রেন থেকে ফেলে দেওয়া আরো ২জন গুরুতর আহত হয়েছে। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল হলেজ হাসপাতাল ও ঢাকায় প্রেরন করা হয়েছে।

জানা যায়, শুক্রবার ঢাকা থেকে ময়মনসিংহগামী লোকাল ট্রেন সেভেন আপ ত্রিশালের আউলিয়ানগর স্টেশনে আসার আগেই একটি বগিতে কয়েকজন ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা যাত্রীদের সব কিছু ছিনিয়ে নেয়।  ত্রিশালের আউলিয়ানগর স্টেশন পার হওয়ার পর ত্রিশাল উপজেলার বাসিন্দা ও ঢাকার ব্যবসায়ী মুক্তা মিয়াসহ ৩জনকে ট্রেন থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা। এতে ঘটনাস্থলেই মুক্তার মিয়া নিহত হন। তার বাড়ী ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের কাজীগ্রামে। তার বাবার নাম মৃত আঃ কদ্দুছ। এ ঘটনায় গুরুতর আহত আরেক যাত্রী নজরুল ইসলামকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। গুরুতর আহত অজ্ঞাত আরেক ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করলেও ট্রেন থেকে ফেলে দিয়ে হত্যার বিষয়টি জানেন না বলে জানিয়েছেন।ময়মনসিংহ জিআরপি থানার ইন্সপেক্টও আব্দুল আহাদ খান জানান, বলাকা ট্রেনে একজনকে ট্রেন থেকে ফেলে দিলে একজন যাত্রীর পা কেটে যাওয়ার ঘটনা তার জানা আছে তবে এ বিষয়টি তার জানা নেই।। কেউ অভিযোগ করেনি তবুও খোঁজ নিচ্ছেন বলে জানান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই