তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-নান্দাইলের চার খুনের ঘটনায় আটক ২

আপডেট-নান্দাইলের চার খুনের ঘটনায় আটক ২
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলে আলোচিত বাবা ও তিন ছেলে খুনের ঘটনায় আলী আকবর (৫২) ও হারুন (৩৮) নামে আরো দুই সন্দেহভাজন ঘাতককে আটক করেছে পুলিশ। শনিবার (৪ জুলাই) দিবাগত গভীর রাতে তাদের আটক করা হয়। 

ময়মনসিংহের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (উত্তর) সৈয়দ হারুন-অর-রশিদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান,বাবা ও তিন ছেলে খুনের সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে এ দু’জনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে বেশি কিছু বলতে আপত্তি জানান তিনি। 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চার খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এর আগে চার খুনের ঘটনায় খোকন মিয়া নামে আরও একজনকে আটক করে পুলিশ। 

উল্লেখ্য,শুক্রবার (৩ জুলাই) রাত সোয়া ১০ টার দিকে নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাঁশাটি গ্রামের বিল্লাল মিস্ত্রি (৫০) ও তার তিন পুত্র ফরিদ (৩০), হিমেল (১৬) ও পাভেলকে (১৮) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রধান অভিযুক্ত লাল মিয়া সহ আরও চার-পাঁচজন। এ সময় মারাত্মক আহত হন বিল্লালের স্ত্রী বানেছা (৫২)। 

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ চার খুন সংঘটিত হয়েছে বলে প্রথম দিকে খবর ছড়িয়ে পড়লেও পুলিশ খুনের প্রাথমিক কারণ উদঘাটন করেছে। টাকা-পয়সা ধার না দেওয়ার ঘটনায় সৃষ্ট পারিবারিক কলহেই এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানান সংশ্লিষ্ট থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ আলী শেখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই