তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে লাশ টেনে নিজেই লাশ হলেন ফয়েজ উদ্দিন ফকির

নান্দাইলে লাশ টেনে নিজেই লাশ হলেন ফয়েজ উদ্দিন ফকির
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের মোঃ ফয়েজ উদ্দীন ফকির (৬৫) নান্দাইল মডেল থানার নির্ধারিত লাশ বাহক। খুন হওয়া পিতা-পুত্র সহ একসাথে ৫টি লাশ টেনে নিজেই লাশ হয়েছে কবরে চিরশায়িত হয়েছেন।

স্বাধীনতার পর থেকে অগণিত লাশ নান্দাইল উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌর সভা এলাকা থেকে নিজের ভ্যান গাড়িতে পোষ্টমর্টেম করার জন্য ২৫ কিলোমিটার দূরে কিশোরগঞ্জ জেলার সদর হাসপাতাল মর্গে আনা নেওয়া করেছেন। অপমৃত্যু, আত্মহত্যা, খুন ও অজ্ঞাত লাশ এধরনের কাজে নান্দাইল থানা পুলিশকে সহযোগীতা করেছেন দীর্ঘ ৪৫ বছর। গত শুক্রবার চন্ডীপাশা ইউনিয়নের বাশঁহাটি গ্রামে পিতা-পুত্র সহ একসাথে ৪টি খুন এবং আরও ১টি লাশ উদ্ধার হয়। মোঃ ফয়েজ উদ্দিন ফকির এই ৫টি লাশ সারাদিন পরিশ্রম করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করে পুনরায় ৫টি লাশ পৌছে দেন বাশঁহাটি গ্রামে বেলালের বাড়িতে। যথারিতি লাশ দাফন হয় শনিবার রাতে। পিতা-পুত্রের এই ৫ লাশ দেখে তার হৃদয়ে রক্তক্ষরন হতে থাকে। এক পর্যায়ে সে অসুস্থ হয়ে যায়। থানা পুলিশ তাকে পৌছে দেয় নান্দাইল হাসপাতালে। ভাগ্যের কি নির্মম পরিহাস শনিবার দিবাগত মধ্যরাতে নান্দাইলের সকলের পরিচিত লাশ বাহক ফয়েজ উদ্দিন ফকির মৃত্যুর কোলে ঢলে পড়ে।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নান্দাইল পৌর সভার মেয়র এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ সহ অগণিত পুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নান্দাইল হাসপাতালে তার লাশ দেখতে যান। রোববার বাদ জোহর আচারগাঁও ফাজিল মাদ্রাসা মাঠে নামাযে জানাজার পর তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে ফয়েজ উদ্দিন ফকির ৩ ছেলে, ৪ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। ফয়েজ উদ্দিন আর মানুষের লাশ টানবেনা। নিজেই লাশ হয়ে চির নিদ্রায় চলে গেছেন। চির নিদ্রায় ঘুমিয়ে আছেন আচারগাঁও পারিবারিক কবর স্থানে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই