তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সোনালী ব্যাংকের ব্যবস্থাপকের বিদায় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পত্নীতলায় সোনালী ব্যাংকের ব্যবস্থাপকের বিদায় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
সোনালী ব্যাংক লিমিটেড পত্নীতলা শাখার উদ্যোগে শনিবার নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় ব্যাংক চত্বরে ব্যবস্থাপকের বিদায় ও নতুন ব্যবস্থাপকের যোগদান উপলক্ষে এক আলোচনাসভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক লিমিটেড পত্নীতলা শাখার নতুন ব্যবস্থাপক দেওয়ান মোঃ বদরুদ্দোজা এর সভাপতিত্বে উক্ত আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী ব্যবস্থাপক লুৎফর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ব্যাংকের কর্মকর্তা আব্দুল গফুর, সাবেক কর্মকর্তা আবু হেনা মোস্তফা কামাল, আইয়ুব হোসেন চৌধুরী, নজরুল ইসলাম সহ ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারী, গ্রাহকবৃন্দ, সূধীজন প্রমূখ। পরে আমন্ত্রিত অতিথিদের সকলকে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই