তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় হরিনের মাংসসহ এক যুবক আটক

মনপুরায় হরিনের মাংসসহ এক যুবক আটক
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ভোলার মনপুরায় হরিনের মাংসসহ মোঃ রাকিব (১৮) নামের এক যুবককে আটক করেছে বনবিভাগ। ০৫ জুলাই রাত ১১ টায় উপজেলার সিরাজগঞ্জ বাজারের পূর্ব পাশ থেকে তাকে আটক করা হয়। মনপুরা বনবিভাগের পঁচা কোড়ালিয়া বিট অফিসার ও বন রক্ষীরা  এসময় তার কাছ থেকে দেড় কেজি হরিনের মাংস উদ্ধার করে । তাকে মনপুরা থানায় সোপর্দ করা হয়। পরে তাকে বন্য প্রানী (সংরক্ষন ও নিরাপত্তা) আইন-২০১২ এর আওতায় আদালতে প্রেরন করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

পঁচা কেড়ালিয়া বিট অফিসার মোঃ আমিনুর রহমান জানান, গোপন সূত্রে আমরা খবর পাই যে হরিন শিকারী একটি চক্র হরিন শিকার করে আসছিল। দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মোঃ রাকিব (১৮), পিতা-তাজুল নামের এই যুবক হরিনের মাংস নিয়ে বাড়ি আসছিল। আমরা তার বাড়ির পাশে ওঁৎ পেতে থাকি। সে মাংস নিয়ে বাড়ির কাছাকাছি আসলে ১ কেজি ৫শ গ্রাম মাংসসহ আমরা তাকে আটক করি। চর পিয়াল নামক জায়গা থেকে মাংস কিনে এনেছে বলে সে জানায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই