তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর সাপাহারে ৪ মাদকসেবীর কারাদন্ড

নওগাঁর সাপাহারে ৪ মাদকসেবীর কারাদন্ড
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
নওগাঁর সাপাহারে মাদক সেবনের দায়ে চারজন মাদকসেবীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার উপজেলার করলডাঙ্গা ও তুড়িপাড়ায় মাদক সেবনের সময় ওই চার ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাঁদেরকে বিভিন্ন মেয়াদী বিনাশ্রম কারা- প্রদান করা হয়।

থানা সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে উপজেলার করলডাঙ্গা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন মিঞার নেতৃত্বে পুলিশ এক বিশেষ অভিযান চালায়। এসময় গাঁজা সেবনকালে ওই গ্রামের আতাউর গণী (২৮)ও আব্দুস সালাম (২৩) নামের দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে ইউএনও রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই দুই মাদকসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
 
এদিকে রোববার রাত ১০টার দিকে চোলাই মদ পানের অভিযোগে সাপাহার সদরের তুড়িপাড়া থেকে জামাননগর গ্রামের আজিমুদ্দীন (৬০) ও জয়পুর গুচ্ছ গ্রামের আবুল কালামকে (৩৫) আটক করে পুলিশ। পরে ইউএনও পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ওই দুই ব্যক্তিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন।
গাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম চৌধুরী জানান, দন্ডপ্রাপ্ত চার মাদকসেবীকে গতকাল সকাল ১১টায় নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই