তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে জামাতার হাতে শাশুড়ি খুন

গাজীপুরে জামাতার হাতে শাশুড়ি খুন
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
গাজীপুরের শ্রীপুর উপজেলার নারায়নপুর এলাকায় মেয়ের জামাতার হাতে শাশুড়ি খুন হয়েছেন। নিহত মার্জিয়া বেগম (৪৫) স্থানীয় সৌদি প্রবাসী মো. শাহজাহান মিয়ার স্ত্রী। সোমবার দুপুর তিনটার দিকে নিজবাড়িতে খুন হন তিনি। ঘটনার পর ঘাতক মো. আনোয়ার  হোসেন (৩৫) পালিয়ে গেছে।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, সোমবার দুপুর তিনটার দিকে পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে আনোয়ার হোসেন শাশুড়িকে ছুরি দিয়ে এলাপাথারি আঘাত করে। এসময় তার মেয়ে সানিয়া আক্তার (২৪) তাকে রক্ষা করতে গেলেও তাকেও হামলা করে জখম করে। পরে সানিয়ার ডাকচিতকারে বাড়ির  লোকজন এগিয়ে আসলে আনোয়ার  হোসেন পালিয়ে যায়।

পারে এলাকাবাসি তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মার্জিয়াকে কর্তব্যরত চিকিতসক আফরোজা সুলতানা মৃত ঘোশষনা করেন। চিকতসক বলেন, মার্জিয়াকে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়।

ওসি আরও জানান, প্রতিবেশি সাহেদ আলীর  ছেলে আনোয়ারের সাথে কয়েক বছর আগে সানিয়ার বিয়ে হয়। আনোয়ার স্বস্ত্রীক শশুরবাড়িতেই থাকতেন। বেশ কিছুদিন ধরে জামাতার সাথে শাশুড়ি ও সানিয়ার সাথে জমি জমা ও পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই