তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ড্যাফোডিলকে দেশের সেরা বিশ্ববিদ্যালয় করতে চান নতুন উপাচার্য ইউসুফ

ড্যাফোডিলকে দেশের সেরা বিশ্ববিদ্যালয় করতে চান নতুন উপাচার্য ইউসুফ
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য হিসেবে যোগদান করেছেন ড. ইউসুফ এম ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়টিতে তৃতীয় উপাচার্য হিসেবে যোগদান করলেন। এর আগে সাবেক উপাচার্য ড. এম লুৎফর রহমানের মেয়াদ শেষ হলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রপতি কর্তৃক ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে ড. ইউসুফকে মনোনীত করা হয়।

প্রসঙ্গত, ড. ইউসুফ এম ইসলাম ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে নানা সময়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছিলেন। ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে যোগদানের আগে তিনি দেশ-বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও গবেষক হিসেবেও কাজ করেছেন।নতুন দায়িত্ব নিয়ে বিশ্ববিদ্যালয়কে কোথায় নিয়ে যেতে চান এমন প্রশ্নে ড. ইউসুফ বলেন, আমি তো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের টিমে যুক্ত হলাম মাত্র। আমি আগেও টিমে ছিলাম তবে এখন বাড়তি দায়িত্ব নিয়ে আছি। তাই আমি অবশ্যই চাইব আমার সময়কালে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়কে দেশের সেরা বিশ্ববিদ্যালয়ের পরিণত করতে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই