তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরার ১৯ জেলেসহ সাগরে ফিশিং বোট ডুবি,সকল জেলে নিখোঁজ

মনপুরার ১৯ জেলেসহ সাগরে ফিশিং বোট ডুবি,সকল জেলে নিখোঁজ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
মনপুরার ১৯ জেলেসহ চট্টগ্রামের সাগর মোহনায় ফিশিং বোট ডুবির ঘটনা ঘটেছে। ডুবে যাওয়া ফিশিং বোটটি মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চর গোয়ালিয়া গ্রামের নিরব সারেং এর বলে জানা যায়।

২৯ জুলাই বুধবার ঘূর্ণীঝড় কোমেনের তান্ডবের  রাত ১২ টায় চট্টগ্রামের সাগর মোহনা থেকে স্বন্দীপ ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। বোটে থাকা ১৯ জন জেলের বাড়ি মনপুরায়। শেষ খবর পাওয়া পর্যন্ত কোন জেলেকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ঘটনা সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণীঝড় কোমেনের প্রভাবে সাগর খুব উত্তাল হয়ে যায়। ঘূর্ণীঝড়ের তীব্রতা আরো বেড়ে যাচ্ছে দেখে মনপুরার নিরব সারেং তার ফিশিং বোটটি নিয়ে সাগরের মোহনা থেকে নিরাপদ আশ্রয়ের জন্য স্বন্দীপের উদ্দেশ্যে যাত্রা করে। এসময় ঝড়ের কবলে পড়ে বোটের তলা ফেটে সাগরে ডুবে যায়।

ফিশিং বোটে থাকা জেলেরা হলেন, মহসিন(৩৫), ইউনুছ(৩২), রুবেল (২৫), সামছুদ্দিন(২৭), জাকির(২৮), শাহাবুদ্দিন(৩৫), নুরনবী(২৮), সিরাজ(৩০). নুরনবী (২৬), ইব্রাহিম(২৫), আজগর(৩০), ওলি উদ্দিন(৫০), কবির(২২), হাবিব(২৫), ওসমান (৩৮), রফিক (৩৩), আজাদ(২২), অজিউল্লাহ(৩৩)। তবে বোটটি ডুবে যাওয়ার সময় নিখোঁজ জেলেরা তাদের পরিবারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে বলে  পবিরার সূত্রে জানা যায়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই