তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় পুলিশের অভিযানে লক্ষাধিক টাকার ফেন্সিডিল সহ ৪জন আটক

পত্নীতলায় পুলিশের অভিযানে লক্ষাধিক টাকার ফেন্সিডিল সহ ৪জন আটক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নওগাঁর পত্নীতলায় থানা পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে প্রায় লক্ষাধিক টাকার ২০৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৪ জনকে আটক করেছে।

জানাগেছে, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আব্দুর রফিকের নেতৃত্বে এস.আই আব্দুল আজিজ ও রঞ্জন মৈত্র সহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার গগনপুর সরদার পাড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে বহনকালে ভারতীয় ২০৬ বোতল ফেন্সিডিল সহ মহাদেবপুর উপজেলার শিয়ালি গ্রামের মৃত আয়েন উদ্দীনের পুত্র সৈয়দ আলী (৫০), পত্নীতলার দেশ খিরশীন গ্রামের আমীর উদ্দীনের পুত্র আব্দুল মজিদ (৩৫), নেবালপুর গ্রামের মৃত সেলিম উদ্দীনের পুত্র সামছুল (৫০) ও সামছুলের পুত্র নুরুজ্জামান (২৫) কে আটক করে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আব্দুর রফিক জানান, উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুঃমূল্য প্রায় ১লক্ষ ১০ হাজার টাকা। পুলিশ ধৃত আসামীদের বৃহস্পতিবার নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করেছে। এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আব্দুর রফিক জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই