তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপির)- বিবৃতি

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপির)- বিবৃতি
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
বন্যার্তদের পাশে এনডিপির নেতাকর্মীদেরকে দাঁড়ানোর আহ্বান
২০ দলীয় জোটের অন্যতম শরীক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা ৩১ জুলাই শুক্রবার এক যৌথ বিবৃতিতে এনডিপির নেতাকর্মীদেরসহ দেশবাসীকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, আল্লাহর অশেষ রহমতে কোমেন কঠিন আঘাত হানতে পারেনি। তারপরেও  দেশের বিভিন্ন অঞ্চলে হাজার হাজার ঘর-বাড়ি লন্ডভন্ড হয়ে গেছে। আশ্রয়কেন্দ্রে লক্ষ লক্ষ মানুষ এখনও আশ্রয় নিয়ে নিরাপদে আছেন। অনেকেই বন্যায় মৃত্যুবরণ করেছেন। বন্যাকবলিত এলাকায় স্থানীয় জেলা প্রশাসকসহ রেড ক্রিসেন্ট ও অন্যান্যরা উপস্থিত হয়েছেন। তারপরেও তাদের সাহায্যে সকলকে একসাথে এগিয়ে আসতে হবে। বন্যা কবলিত মানুষদের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে পারলে তারা আবারো নিজেদের অবস্থানে দ্রুত ফিরে যেতে পারবে। নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত এলাকায় রাষ্ট্রের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীসহ বন্যা শেষ হলে তাদের অবকাঠামো পুনঃনির্মাণ করারও অনুরোধ জানান।

শহীদ জিয়ার ছোট ভাইয়ের সুস্থ্যতা কামনা করেছেন এনডিপি
২০ দলীয় জোটের অন্যতম শরীক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা ৩১ জুলাই শুক্রবার এক যৌথ বিবৃতিতে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ছোট ভাই আহম্মেদ কামাল গুরুতর অসুস্থ্য হয়ে বর্তমানে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দেশবাসীর কাছে শহীদ জিয়ার ছোট ভাইয়ের সুস্থতার জন্য এনডিপির পক্ষ থেকে সকলের কাছে দোয়া আহ্বান করা হয়েছে। আগামী  রবিবার বাদ আছর হাইকোর্ট মাজার জামে মসজিদে এনডিপির পক্ষ থেকে তার সুস্থতার জন্য মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে এনডিপির সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে উপস্থিত হবার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বার্তা প্রেরক
মোঃ মুছা
দপ্তর সম্পাদক



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই