তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সালাউদ্দিনকে কেন মৃত্যুর কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে,দেশবাসী বোঝেন-শফিউল আলম প্রধান

সালাউদ্দিন কাদের চৌধুরীকে কেন মৃত্যুর কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে,দেশবাসী তা জানেন এবং বোঝেন-শফিউল আলম প্রধান
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
২০ দলীয় জোটের শরীক ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান আজ গণমাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর মৃত্যুদণ্ডাদেশ বহাল রাখায় গভীর ক্ষোভ ও উৎকন্ঠা ব্যক্ত করেছেন।

তিনি বলেন, ভারতীয় আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের সাহসী পুরুষ সালাউদ্দিন কাদের চৌধুরীকে কেন মৃত্যুর কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে- তা দেশবাসীর নিকট স্পষ্ট। দিল্লীর প্রভুদের খুশী রাখতে দেশকে দেশপ্রেমিক নেতাশূন্য করার চক্রান্তে কারা লিপ্ত তাও দেশবাসী জানেন এবং বোঝেন। স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় আজ যখন ইস্পাত কঠিন জাতীয় ঐক্য প্রয়োজন তখন পরিকল্পিত নীলনক্সার আওতায় জাতিকে টুকরো টুকরো করা হচ্ছে।

প্রধান বলেন, বিচার বিভাগের দেওয়া রায়কে যেমন অস্বীকার করা যায় না তেমনি ইতিহাসের রায়কেও উপেক্ষা করার সুযোগ নেই। ভারতীয় দালালদের জানার কথা আগরতলা মামলার সত্যতা স্বত্ত্বেও ইতিহাসের ঝড়ো হাওয়ায় তা খড়কুটোর মত উড়ে গিয়েছিল। বিচারের রায় মানতে বাধ্য হলেও ইতিহাস ক্ষুদিরাম, কাশ্মিরের স্বাধীনতা সংগ্রামী মকবুলবাত, জুলফিকার আলী ভূট্টোর মৃত্যুদণ্ডকে মেনে নিতে পারে নাই। বরং তারা জাতীয় বীরের মর্যাদায় অধিষ্ঠিত হয়েছেন।

জনাব প্রধান বলেন, ভিনদেশী শক্তির এদেশীয় সেবাদাসরা আমাদের প্রিয় মাতৃভূমিকে নেতা ও সেনা শূন্য করতে চায়। পিলখানায় নির্মম সেনা হত্যাযজ্ঞ, সালাউদ্দিন কাদের চৌধুরী, আলী আহসান মোঃ মুজাহিদ, আব্দুল কাদের মোল্লা ও মোহাম্মদ কামরুজ্জামানের রায় এরই ধারাবাহিক চক্রান্তের অংশ। সিকিম-হায়দারাবাদ ও কাশ্মিরের মত স্বাধীন রাজ্য গ্রাস করার আগে দিল্লী একই খেলা খেলেছিল। সুতরাং দেশপ্রেমিক নেতা ও জনগণের প্রতি আমার আহ্বান সংকটের বিহ্বলতায় দুখে না মরে আসুন দেশ রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধ সংগ্রাম গড়ে তুলি।

বার্তা প্রেরক
শেখ ফরিদ উদ্দিন
মিডিয়া উইং




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই