তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইংল্যান্ডে বিমান বিধ্বস্ত হয়ে লাদেনের আত্নীয় নিহত

ইংল্যান্ডে বিমান বিধ্বস্ত হয়ে লাদেনের আত্নীয় নিহত
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ইংল্যান্ডের দক্ষিণাঞ্চলে ব্যক্তিগত বিমান বিধ্বস্ত হয়ে এর চার আরোহীর সবাই নিহত হয়েছেন বলে ব্রিটেনের হ্যাম্পশায়ার পুলিশ সার্ভিসের মুখপাত্র জানিয়েছেন।নিহতদের মধ্যে প্রয়াত আল-কায়দা নেতা ওসামা বিন লাদেনের আত্মীয় রয়েছেন বলে ব্রিটিশ ও সৌদি গণমাধ্যমগুলো জানিয়েছে।

পুলিশের ওই মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে জানান, শুক্রবারের ওই দুর্ঘটনায় কেউ বেঁচে নেই। চালকসহ বিমানটিতে চারজন ছিল। তবে তিনি নিহতদের পরিচয় জানাননি।

এদিকে, নিহতদের পরিচয় নিশ্চিত না করেই ব্রিটেনে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত প্রিন্স মোহাম্মাদ বিন নাওয়াফ আল সৌদ দূতাবাসের অফিশিয়ান টুইটার এ্যাকাউন্ট থেকে লাদেনের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ডেইলি মেইলসহ কয়েকটি ব্রিটিশ গণমাধ্যমেও নিহতরা লাদেনের আত্মীয় বলে জানানো হয়েছে।দুর্ঘটনায় কারণ অনুসন্ধানে তদন্ত চলছে বলে হ্যাম্পশায়ার পুলিশ সার্ভিসের ওই মুখপাত্র জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই