তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নড়াইলে পুলিশের হামলায় ২ সাংবাদিক আহত

নড়াইলে পুলিশের হামলায় ২ সাংবাদিক আহত
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
নড়াইলে পুলিশের হামলায় ২ সাংবাদিক আহত হয়েছেন। যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি মো. আল আমীন ও চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি মো. ইমরান হোসেন সাদা পোশাকের পুলিশের হামলার শিকার হয়েছেন। আহত আল আমীনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ইমরান হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে।

আহত সাংবাদিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা থেকে নড়াইল জেলা শিল্পকলা একাডেমির হল রুমে কবি বাঙ্গাল আবু সাইদের জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠান চলছিল। সন্ধ্যার পর সংবাদ সংগ্রহের জন্য ওই দুই সাংবাদিক শিল্পকলা একাডেমির হল রুমে ঢুকতে গেলে সাদা পোশাকের এক পুলিশ কনস্টেবলের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সাদা পোশাকের শোয়েব নামে ওই পুলিশ কনস্টেবল দাম্ভিকতার সঙ্গে বলেন আমার এক্সট্রা পাওয়ার আছে। পুলিশ হচ্ছে লাইসেন্সধারি মাস্তান। একথা বলে সাংবাদিক দু’জনকে ওই পুলিশ এলোপাথাড়ি মারপিট করেন পুলিশ সদস্য শ্যামল, আলমগীর, হাসিব মাহাবুবসহ কয়েকজন।

পরে অন্য সাংবাদিকরা আহতদের নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আল আমীনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য ভর্তি করেন এবং ইমরান হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মুন্সী আছাদুজ্জামান জানান, সাংবাদিক আলামিনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয়।

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, দোষি পুলিশ সদস্য শোয়েবকে সাময়িক বরখাস্থ করা হয়েছে।পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মেনহাজুল আলম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদ সদর হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিককে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই